বেলাশেষে
- স্বজন মাহমুদ ১৯-০৫-২০২৪

বন্ধুরে বন্ধু তোর মন মোহনায় কি
আশাতরী হারিয়েছে পথ,
কুয়াশায়, রং মোহে করেছে শপথ?
বন্ধুরে বন্ধু তোর পথেরও ছায়ায় কি
বেলাশেষে গোধুলী ঝলক,
কেড়েছে সুখমোহে চোখেরি পলক?
এই মনতো মানেনা,
এ যাতনা সহেনা,
সেই চেনা পথ হারিয়েছে পথেরই ধুলায়,
এই মনতো মানেনা,
এ যাতনা সহেনা,
সেই গান তুলি সুর খুঁজি ভাঙা বেহালায়,
বন্ধুরে বন্ধু তোর মন মোহনায় কি
আশাতরী হারিয়েছে পথ,
কুয়াশায়, রং মোহে করেছে শপথ?
বন্ধুরে বন্ধু তোর পথেরও ছায়ায় কি
বেলাশেষে গোধুলী ঝলক,
কেড়েছে সুখমোহে চোখেরি পলক?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।